• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন |
  • English Version

১১ বছর পূর্তি উদযাপন, ১১ পদের খাবার দিয়ে

ব্যাংকের কর্মীরা গ্রাহকদের জন্য খাবার সাজাচ্ছেন -পূর্বকণ্ঠ

১১ বছর পূর্তি উদযাপন
১১ পদের খাবার দিয়ে

# নিজস্ব প্রতিবেদক :-
এনআরবিসি ব্যাংক কিশোরগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া অঞ্চলে বরাবরই সৃজনশীল কর্মকাণ্ড দিয়ে মানুষকে আকৃষ্ট করার চেষ্টা করে থাকে। এবারও আরেকটি সৃজনশীল উদ্যোগ দিয়ে পালন করেছেন ব্যাংকের ১১ বছর পূর্তি। এবার খাদ্য সংখ্যার সাযুজ্য দিয়ে কিশোরগঞ্জে উদযাপিত হয়েছে এনআরবিসি ব্যাংকের প্রতিষ্ঠা বার্ষিকী। আজ ১৯ এপ্রিল বৃহস্পতিবার সকালে এনআরবিসি ব্যাংক কিশোরগঞ্জ শাখায় ব্যাংকের ১১ বছর পূর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে কিশোরগঞ্জ শাখায় আয়োজন করা হয়েছিল ১১ পদের খাবার পরিবেশনার।
সবগুলো খাবারই ব্যাংকের কর্মীরা নিজ উদ্যোগে এনেছেন। আর এগুলি মূলত আয়োজন করা হয়েছিল গ্রাহক আপ্যায়নের জন্য। খাবারের তালিকায় ছিল নকশি পিঠা, পাপড়, ঝিলমিল পিঠা, পায়েস, রসমালাই, কাঁচাগোল্লা, তরমুজ, কলা, আনারস, বাতাবি লেবু আর পেঁপে। কর্মীরা বাসা থেকে এনেছেন পিঠা আর পায়েস। ফল আর মিষ্টিগুলো বাজার থেকে কেনা।
ব্যাংকের কিশোরগঞ্জ শাখার ব্যবস্থাপক রাকিবুল হাসান সবুজ জানিয়েছেন, তিনি সৃজনশীল পদ্ধতিতে ব্যাংকিং সেবা দেওয়ার চেষ্টা করছেন। স্বাধীনতা দিবসে বীরমুক্তিযোদ্ধাদের মায়েদের ব্যাংকে সংবর্ধনা দিয়েছেন। তাঁদের দিয়ে নতুন সেবা কাউন্টার উদ্বোধন করিয়েছেন। শেখ রাসেলের প্রিয় ছিল বাইসাইকেল। সেই কারণে ১৫ আগস্ট উপলক্ষে অসহায় শিশুদের বাইসাইকেল উপহার দেওয়া হয়েছে। মহান শহীদ দিবস উপলক্ষে বাজিতপুরের একটি বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ করে দেওয়া হয়েছে। ঈদুল ফিতর উপলক্ষে কিশোরগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার ২৪টি উপজেলায় অসহায় শিশু ও বৃদ্ধদের মাঝে ঈদ সেলামি হিসেবে ৫০ হাজার টাকা বিতরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *